সিনেমাতে ফিরলেন “কেয়া ও রেসি”

সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ নামের নতুন একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় দুই মুখ সাবরিনা সুলতানা কেয়া ও মৃদুলা আহমেদ রেসি। ছবিটি পরিচালনা করেছেন রকিবুল ইসলাম রাকিব।
পরিচালক রাকিবুল ইসলাম রাকিব জানান, এই ছবিতে কেয়া একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে রেসিকে দর্শক দেখতে পাবেন অমিত হাসান রেসিকে বন্দী করে রেখে যাত্রা দলের নায়িকা বানিয়েছেন।এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর কেয়া ও রেসি শুটিংয়ে ফিরলেন।
এই ছবি নিয়ে পরিচালক বলেন, ‘গল্পের প্রয়োজনেই এই দুই তারকাকে নেওয়া হয়েছে।গত ১৮ ডিসেম্বর থেকে ‘ইয়েস ম্যাডাম’ ছবিটির শুটিং শুরু হয়েছে। এর আগে প্রিয়াংকা শুটিং হাউজ ও ৩০০ ফিটের আসিয়ান সিটিতে শুটিং হয়েছে। গতদুই ধরে আমার শুটিং করছি সাভারে ডিপজলের বাড়িতে। একটানা শুটিং চলবে নতুন বছরের জানুয়ারীর ১০ তারিখ পর্যন্ত।
ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লা জহির বাবু।এই ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, আমিন খান,অমিত হাসান,শিপন,আমান রেজা,তানহা মৌছাছি,রেবেকা প্রমুখ।‘ইয়েস ম্যাডাম’ ছবিটি নির্মিত হচ্ছে টুংগীপাড়া চলচ্চিত্রের ব্যানারে। আর ছবিটি প্রযোজনা করছেন মো.মিটু সিকদার।

Views All Time
Views All Time
31
Views Today
Views Today
2

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *