অতিরিক্ত সচিব হলেন বাঁকড়ার কৃতি সন্তান শহীদুল আলম

নিজেস্ব প্রতিবেদকঃ অতিরিক্ত সচিব হলেন বাঁকড়ার কৃতি সন্তান শহীদুল আলম
বাঁকড়ার কৃতিসন্তান বিশিষ্ট লেখক ও কবি শহীদুল আলম যুগ্ম সচিব পদ থেকে পদোন্নতি নিয়ে অতিরিক্ত সচিব হয়ছেন। সততা,কর্তব্য পরায়ণ, দেশপ্রেম ও সাধারণ মানুষের সেবায় আত্মনিয়োগ করার ফলস্বরূপ তিনি একের পর এক সাফল্য অর্জন করে চলেছেন। এ জন্য বাঁকড়া এলাকাবাসী তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে অতিরিক্ত সচিব পদোন্নতি দিয়ে আদেশ জারি করেছে। তিনিসহ দেশের মোট ১৫৬ জনকে পদোন্নতি দেয়া হয়েছে।
শহীদুল আলম যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের ইস্তা গ্রামের নুরুল ইসলাম ও জীবন নেছার পুত্র। ৯ ভাই-বোনের মধ্যে তিনি ২য়। শহীদুল আলম বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের ৮১ সালের ব্যাচের ছাত্র।
শহীদুল আলম ১১ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ১৯৯৩ সালের অক্টোবর মাসে ১ম শ্রেণির ম্যাজিস্ট্রেট হয়ে বরিশাল জেলার ভোলা উপজেলায় ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করে চাকরি জীবন শুরু করেন। ২০১২ সালে জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি নিয়ে বরিশাল জেলায় যোগদান করেন। ২০১৬ সালে তিনি যুগ্ম সচিব পদে পদোন্নতি পান। গত দুই বছর তিনি বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি ন্যাশনাল ডিফেন্স কোর্স সম্পন্ন করেছেন। শহীদুল আলম বর্তমানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাপন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে কর্মরত আছেন।

Views All Time
Views All Time
53
Views Today
Views Today
1

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *