হৃদয় খানের জন্মদিনে তাহসানের উপহার

গতকাল (৩রা জানুয়ারি) ছিলো হৃদয় খানের জন্মদিন। দিনটিকে আরও বিশেষ করে তুলতে বেলা শেষে ভূমিকা রাখলেন সংগীতের আরেক তারকা তাহসান খান।
সন্ধ্যার পর জন্মদিনের উপহারস্বরূপ অন্তর্জালে উন্মুক্ত হলো তাহসান অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজের সিনেমা ‌‘যদি একদিন’ এর নতুন একটি গান। শিরোনাম ‘লক্ষ্মীসোনা’। এসএ হক অলিকের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন হৃদয় খান। সংগীত পরিচালনাও তারই।
তবে এই গানটির সঙ্গে পর্দায় বাবা ও মেয়ের চরিত্রে দেখা যাচ্ছে তাহসান খান ও শিশুশিল্পী রাইসাকে।
আরটিভি মিউজিক-এর ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হওয়া বিশেষ এই গানটি প্রকাশের পর অন্তর্জালে পড়ে গেছে সোরগোল। প্রশংসায় ভাসছেন অভিনয়ের জন্য তাহসান খান আর গানের জন্য হৃদয় খান। গানটি দেখে ও শুনে অনেকে এমন অভিমতও দিচ্ছেন- বছরের শুরুতেই প্রকাশ পেল বর্ষসেরা গানটি!

এদিকে গানটি প্রকাশের পর একটি বিবৃতিও দিলেন এর নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

তিনি বললেন, ‘‘সবাই বলে আমার সিনেমার গানগুলো নাকি ভালো হয়। তবে আমি আমার জীবনে যতগুলো গান করিয়েছি সিনেমা বা নাটকের জন্য, তারমধ্যে সবচেয়ে ভালোলাগার গান এটি। কথা দিচ্ছি, এই গানের মতো ‘যদি একদিন’ সিনেমাটিও আপনাদের ভালো লাগবে। আজ হৃদয় খানের জন্মদিন, তাই গানটি প্রকাশ করলাম। এটি তৈরি করার সময়ের একটি অসাধারণ গল্প আছে, সেটা অন্য একদিন বলবো। আজ শুধু গানটি দেখা এবং শোনার পালা।’’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাহসান ছাড়াও অভিনয় করেছেন শ্রাবন্তী (কলকাতা), রাইসা, তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে।
‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম, ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত), ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।
নির্মাতা জানান, আসছে ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’।

(Bangla Tribune)

Views All Time
Views All Time
238
Views Today
Views Today
1

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *