“শুভ জন্মদিন পরীমনি”

রাসেল ঈমাম মিঠুঃ-

বর্তমান সময়ে দেশীয় চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি। আজ ২৪শে অক্টোবর তার ২৬ তম জন্মদিন।
গণমাধ্যম এবং নির্ভরযোগ্য সূত্র হতে জানা গেছে, তিনি প্রতি বছরের মতো এবারের জন্মদিনেও ২টি ভিন্ন আয়োজনের মধ্যদিয়ে সময় কাটাবে । বরাবরের মতো দুপুরে রাজধানীর একটি শিশুকেন্দ্রে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে তিনি একান্তে সময় কাটাতে চেয়েছেন; তাদের সঙ্গে আনন্দ ভাগ করে নেয়ার পাশাপাশি খাওয়া দাওয়াও করবেন।

এরপর সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ফাইভ স্টার হোটেলে পরীমনি তার খুব কাছের বন্ধু-বান্ধব, প্রিয় সহকর্মীসহ আরো অনেকের সঙ্গে জন্মদিনের বিশেষ একটি মুহুর্ত উদযাপন করবেন।

আমাদের নিজেদের মধ্যে যে রেষারেষি আছে তা ভুলে গিয়ে যেন আমরা একটি পরিবারের মতো হয়ে উঠি। আমরা সবাই মিলে মিশে থাকবো সবসময়। পাশের দেশগুলোর দিকে তাকালে দেখি তাদের চলচ্চিত্রের মানুষগুলোর মধ্যে যে সুন্দর সম্পর্ক বিদ্যমান, একে অন্যকে যেভাবে শ্রদ্ধা করেন, ভালোবাসেন, বুকে আগলে রাখেন, একে অন্যের বিপদে পাশে দাঁড়ান- আমি চাই আমাদের মধ্যে তেমন সম্পর্ক গড়ে উঠুক। হ্যাঁ, এটা সত্যি সবার মধ্যে পেশাদারীত্ব থাকবে। কিন্তু সেটা যেন অন্যের ক্ষতির কারণ না হয়ে দাঁড়ায়।

এদিকে পরীমনি খুব আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রটি মুক্তির। কারণ এটি তার প্রিয় একটি চলচ্চিত্র। এতে তার বিপরীতে আছেন কায়েস আরজু। এরইমধ্যে এই চলচ্চিত্রের ‘পৃথিবীতে সুখ বলে’ গানটিতে পরীর অনবদ্য অভিনয় প্রশংসিত হয়েছে। আর শিগগিরই শেষ করবেন তিনি শফিক হাসানের ‘বাহাদুরী’ চলচ্চিত্রের কাজ।
পরীমনি আশা করেন, তার জন্মদিনে তিনি যাদের নিমন্ত্রণ করেছেন তাদের প্রত্যেকেই উপস্থিত হয়ে দোয়া করবেন যেন তার ভবিষ্যতের কর্মপন্থা এবং পথচলা আরো সুন্দর হয়। পরীমনি তার জন্মদিন প্রসঙ্গে বলেন, ‘আমার সত্যিকারের উইশ হলো আমি মনেপ্রাণে চাই আমাদের চলচ্চিত্র সত্যিকারের একটি পরিবারে পরিণত হোক। আমাদের নিজেদের মধ্যে যে রেষারেষি আছে তা ভুলে গিয়ে যেন আমরা একটি পরিবারের মতো হয়ে উঠি। আমরা সবাই মিলে মিশে থাকবো সবসময়। পাশের দেশগুলোর দিকে তাকালে দেখি তাদের চলচ্চিত্রের মানুষগুলোর মধ্যে যে সুন্দর সম্পর্ক বিদ্যমান, একে অন্যকে যেভাবে শ্রদ্ধা করেন, ভালোবাসেন, বুকে আগলে রাখেন, একে অন্যের বিপদে পাশে দাঁড়ান- আমি চাই আমাদের মধ্যে তেমন সম্পর্ক গড়ে উঠুক। হ্যাঁ, এটা সত্যি সবার মধ্যে পেশাদারীত্ব থাকবে। কিন্তু সেটা যেন অন্যের ক্ষতির কারণ না হয়ে দাঁড়ায়।’
.
.
(Some news Courtesy of bdnews24us)

Views All Time
Views All Time
476
Views Today
Views Today
2

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *