এবার বলিউডের সিনেমাতে “সিমলা”

ঢালিউডের ইতিহাস সৃষ্টি করেছিল ‘ম্যাডাম ফুলি’। আর এক ছবি করেই ব্যাপক আলোচনায় আসেন সিমলা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। তবে এরপর আর বেশিদূর যেতে পারেননি বাংলা সিনেমার এ নায়িকা। তবে হঠাৎ করেই এলো নতুন খবর। হারিয়ে যাওয়া এ অভিনেত্রী এবার বলিউডের নায়িকা হচ্ছেন। এরই মধ্যে শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং।
‘সফর’ নামের ঐ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেতা ও মডেল জস অরোরা। গত ১৯ মে থেকে ভারতের মুম্বাইয়ে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেখানে পুরো মাসজুড়ে শুটিংয়ে অংশ নেবেন নায়িকা সিমলা। হিন্দিতে কথা বলার জন্য তিন মাস ধরে হিন্দি ভাষার উপর প্রশিক্ষণ নিয়েছেন সিমলা।

ছবিটি পরিচালনা করছেন অর্পণ রায় চৌধুরী। তিনি ভারতের একজন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা। এটি তার প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা। ভারতের কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান কিংস এন্টারপ্রাইজের ব্যানারে তৈরি হচ্ছে সিমলা অভিনীত সিনেমা ‘সফর’।

সিমলা বলেন, ‘এটা আমার জন্য ভীষণ আনন্দের ঘটনা। দেশের বাইরে এসে কাজ করছি। বাংলাদেশের চলচ্চিত্রশিল্পীদের জন্য এটি সম্মানের।’

এদিকে সিমলা অভিনীত ‘নাইওর’ এবং ‘প্রেম কাহন’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শুরুতে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে শুটিং শুরু হলেও পরে নাম পরিবর্তন করে ‘প্রেম কাহন’ ছবিটি রাখা হয়।

‘প্রেম কাহন’ চলচ্চিত্রে দেখা যাবে, ৩০ বছর বয়সের সিমলার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন ১৮ বছরের তরুণ মামুন। আর এই বিষয়টি নিয়েই নির্মিত হয়েছে ছবিটি। ছবির কাহিনী লিখেছেন আনুশ। আশা তিশা প্রযোজিত এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

এর আগে ২০১৪ সালের আগস্ট মাসে শুরু হয়েছিল রুবেল আনুশ পরিচালিত এ ছবিটির শ্যুটিং। সিমলার নায়ক ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। তবে ছবিটির মুক্তি নিয়ে এখনো অনিশ্চয়তা রয়েই গেছে।

Views All Time
Views All Time
517
Views Today
Views Today
1

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *