কক্সবাজারে মাতালদের রোমান্স!

‘মাতাল’ সিনেমার গানের দৃশ্যে সাইমন-অধরা
মাতালদের উৎসব বসেছে বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত কক্সবাজারে। সেখানে নাচে, গানে মাতিয়ে রেখেছেন তারা। গেলো ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়া একদল তরুণ-তরুণীর মাতালগিরি চলবে বছরের শেষ দিন পর্যন্ত। পাঠক ভূমিকা দেখে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। পুরো ঘটনা এবার খুলে বলা যাক।
বৃষ্টির প্রকোপ ও শিডিউল না মেলায় দীর্ঘদিন ধরে শুটিং বন্ধ ছিল ড্যাশিং ডিরেক্টর শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমার। মাঝে এফডিসিতে শুটিং শুরু করলেও আবারো বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি, যেন প্রতিপক্ষ সিনেমাটির।

অবশেষে গেলো ২১ ডিসেম্বর থেকে কক্সবাজারে শুরু হয়েছে সিনেমার শুটিং। এদিন শুটিংয়ে অংশ নেন অধরা খান, শিপন ও অরিন। সিনেমার আরেক নায়ক সাইমন সাদিক অন্য একটি সিনেমার শুটিং করার জন্য নির্ধারিত দিনে শুটিংয়ে অংশ নিতে পারেননি।
এ সময় অরিন-শিপন জুটির সিক্যুয়েন্স ও নায়িকা অধরার একটি সলো গানের দৃশ্যে ধারণ হয়। পরে সাইমন শুটিংয়ে যোগ দেয়ায় সাইমন-অধরা জুটির রোমান্টিক গানের শুটিং শুরু হয়েছে শনিবার থেকে জানালেন নির্মাতা।

শাহীন সুমন বললেন, বৃষ্টি বাধা হয়ে না দাঁড়ালে অনেক আগেই এই সিনেমার শুটিং শেষ হয়ে যেত। তবে বৃষ্টির বাধাটাকে আমরা আশির্বাদ হিসেবেই দেখছি। যেহেতু আমরা কিছুটা পিছিয়ে গেছি তাই এখানে (কক্সবাজারে) দুই ক্যামেরায় শুটিং করছি। সিনেমার শুটিং এখন শেষ দিকে। ঢাকায় ফিরে দুইদিন শুটিং করলেই পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে। সবকিছু ঠিক থাকলে নতুন বছর ভালো একটি সময়ে সিনেমাটি মুক্তি দেয়ার ইচ্ছে আছে!

নিচের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন , আর দেখুন ——
https://m.youtube.com/channel/UCFSG9x2_hpcl4LrRDwrzaaA

Views All Time
Views All Time
542
Views Today
Views Today
1

Comments

comments

Author: cinemanewsbd

রিয়াদ তানভির রাজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *